৯ই আগস্ট, ২০২০ ইং, রবিবার

করোনাঃ অসহায় মানুষের পাশে পিতা-পুত্র

আপডেট: মার্চ ২৯, ২০২০

| মেহেদী হাসান রাসেল

  • ফেইসবুক শেয়ার করুন

বাগেরহাট-১ ও ২ আসনের মাননীয় সংসদ সদস্য, জনাব শেখ হেলাল উদ্দিন ও জনাব শেখ তন্ময় করোনা ভাইরাসের কারনে উদ্ভূত পরিস্থিতিতে স্বল্প আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন। শেখ তন্ময় জানান, দেশের ক্রান্তিলগ্নে মানুষের দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোই হলো প্রকৃত রাজনীতি। সাংসদ শেখ হেলাল বিশ্বাস করেন, বাগেরহাট ১ আসনের ৩টি থানায় প্রত্যেকটি ইউনিয়নে প্রায় ১৫শত করে মানুষের জন্য আল্লাহ্ তার মাধ্যমে ১ মাসের খাবারের ব্যবস্থা করেছেন।

বাগেরহাটবাসীদের জন্য প্রেরিত উপহারঃ

১। ডাক্তারদের পিপিই ৭ হাজার পিচ, মাস্ক ১০ হাজার পিচ সহ ডাক্তারি বিভিন্ন সরঞ্জামাদি।

২। লাইফবয় সাবান ৫৬ কার্টুন, হ্যান্ড স্যানিটারিজার ১৬ হাজার।

৩। বাগেরহাটে বিভিন্ন এতিম খানা ও মাদ্রাসায় ৫০ হাজার করে টাকা আবার কোথাও ৩ বস্তা করে চাউল, ডাল, পিয়াজ, সাবান তৈল ইত্যাদি সহ নিজ তহবিল থেকে ১ মাসের খাবারের ব্যাবস্থা করেছেন।

৪। সদর হাসপাতালে এসি ও সিসি টিভি প্রদান।

৫। এছাড়াও খুলনা বিভাগের সকল নির্বাচনী আসনের দূর্যোগের অসহায় মানুষের ও চিকিৎসার খোঁজ খবর নিচ্ছেন এবং এই সমস্ত অনেক অঞ্চলেও নিজ তহবিল থেকে অতীত সময়ের মতো সাহায্যের হাতও বাড়িয়ে দিচ্ছেন।

সাংসদ জনাব শেখ হেলাল উদ্দিন ও তার পূত্র শেখ তন্ময়-এর এমন কর্মকান্ডকে সাধারণ মানুষ অতি শ্রদ্ধা ও ভালোবাসায় গ্রহণ করেছেন। তারা তাদের অনুভূতি জানাতে গিয়ে বলেন, “আমাদের নেতা এমনই৷ সাধারণের বিপদে তারা সবসময় পাশে এসে দাঁড়ান, আমরাও তার প্রতিদান দিতে সবসময় প্রস্তুত “। তারা তাঁদের নেতার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন

সম্পাদক : মোতাহার হোসেন প্রিন্স, প্রকাশক : মেহেদী হাসান রাসেল

ফ্লাটঃ ৪বি, লেভেলঃ ৪, বাড়ীঃ ১৫, রোডঃ ১৪, সেক্টরঃ ১৩, উত্তরা, ঢাকা ১২৩০

ফোন: 01675132946 

E-mail: dailysongjog@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত